২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

- ফাইল ছবি

সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন প্রাণ হারিয়েছেন। আজ বুধবার দুপুরে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার কাটাগাঙ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় জৈন্তাপুর উপজেলার হেলিরাই (লুৎমাইল) গ্রামের মরহুম হাবিবুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৪৫) ও একই গ্রামের মরহুম ইউসুফ মিয়ার ছেলে ছায়াদ আহমদ (৩৫) প্রাণ হারায়। এছাড়া আহত হয়েছেন পিকআপচালক একই উপজেলার তেলিজুরি গ্রামের রায়হান আহমদ (৪০)।

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পৌঁছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত পিকআপচালককেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, কাটাগাঙ নামক স্থানে জৈন্তাপুর অভিমুখী গরু বোঝাই একটি পিকআপের সাথে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক ও পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দু’জন নিহত ও একজন গুরুতর আহত হন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল