২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে ২ লাখ টাকার চোরাই কাঠসহ আটক ৫

- ছবি: নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই লাখ টাকার চোরাই কাঠ বোঝাই দু’টি পিকআপসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যায় তাদেরকে বন বিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জ অফিসে হস্তান্তর করে র‌্যাব।

আটক ব্যক্তিরা হলেন, মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকার হায়দর আলীর ছেলে আনজব আলী, একই উপজেলার ছাতিয়াইন এলাকার মকছুদ আলীর ছেলে সোহেল মিয়া, চুনারুঘাট উপজেলার সারেকোনা এলাকার আব্দুল মন্নানের ছেলে ইসাক মিয়া, বড়াইল এলাকার নুর উদ্দিনের ছেলে রাসেল মিয়া ও বাহুবল উপজেলার কল্যানপুর এলাকার আব্দুল খালেকের ছেলে আব্দুল সালাম।

জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি অভিযানিক দল। বাহুবল উপজেলার পুটিজুরি এলাকা থেকে দুটি ট্রাক যোগে মাধবপুর উপজেলার ছাতিয়াইনে পাচার করা করা হচ্ছিলো এসব কাঠ। এছাড়াও বেশ কিছু দিন আগে একই এলাকা থেকে পাচারের সময় আরো বেশ কিছু কাঠ উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল