২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে নিখোঁজের ২ দিন পর লাশ উদ্ধার

শায়েস্তাগঞ্জে নিখোঁজের ২ দিন পর লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নিখোঁজ হওয়ার দু’দিন পর আয়াত আলী (২৫) নামে এক টমটমচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের বড়বাড়ি কবরস্থান এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আয়াত আলী পুরাসুন্দা গ্রামের জুয়াদল্লাহ টিলা এলাকার সুরত আলীর ছেলে।

আয়াত আলীর ছোট ভাই রিতু মিয়া জানান, স্থানীয় এক ব্যক্তির টমটম ভাড়ায় চালাত আয়াত আলী। বৃহস্পতিবার রাতে সে টমটম নিয়ে সুতাং বাজারে যাওয়ার পথে তার সাথে শেষ কথা হয়। এরপর থেকে সে নিখোঁজ। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে শনিবার রাতে তাদের বড় ভাই বিলাল মিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাজমুল হক কামাল জানান, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী

সকল