২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টিউবওয়েলের পানি নিয়ে ঝগড়া, মারা গেলেন বড় ভাই

টিউবওয়েলের পানি নিয়ে ঝগড়া, মারা গেলেন বড় ভাই। - ছবি : নয়া দিগন্ত

টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে ঝগড়ায় ছোট ভাই আশরাফুল ইসলামের (৩০) আঘাতে আহত বড় ভাই খুরশেদ আলম (৪১) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

খুরশেদ আলম বড়দল পুরানহাটি গ্রামের মৃত কনাই মিয়ার ছেলে।

রোববার (২৬ মার্চ) দুপুরে উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন বড়দল পুরানহাটি গ্রামে নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে জানা যায়, উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন বড়দল পুরানহাটি গ্রামে নিজ বাড়িতে সকাল ৮টার দিকে বাড়ির পাশে টিউবওয়েলের তালাবাসন ধৌতে যান খুরশেদ আলের স্ত্রী। পাশে দাড়িয়ে ছিলেন খুরশেদ আলম। এ সময় পানি নিতে চাইছিলেন আশরাফুল ইসলাম। এ নিয়ে ছোট ভাই আশরাফুল ইসলাম ও বড় ভাই খুরশেদ আলমের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে একে অন্যকে কিল-ঘুষি মারেন ও পাথর নিক্ষেপ করেন। এতে বুকে আগাত পায় খুরশেদ আলম। পরে অসুস্থ হলে নিজ বাড়ি থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে নিজে নিজেই তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এসে ডাক্তার দেখিয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা জানান।

এ বিষয়ে ৮ নম্বর ওয়াড মেম্বার জুয়েল আহমদ বলেন, ঘটনার সময় আমি হাওর রক্ষা বাঁধ কাজে ছিলাম। দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়েছে শুনেছি। পরে শুনতে পাই খুরশেদ আলম মারা গেছেন।

তাহিরপুর থানার এসআই শাহাদাত হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন জানান, এই বিষয় কোনো লিখিত অভিযোগ এখনো পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement