২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রথম রমজানে বন্ধুর হাতে বন্ধু খুন

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক বন্ধুর বিরুদ্ধে।

শনিবার (২৫ মার্চ) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার ইকরাম গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম বিষ্ণু সরকার (১৯)। তিনি লাখাই উপজেলার বেগুনাই গ্রামের প্রাণনাথ সরকারের ছেলে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজয় চন্দ্র দেব জানান, অভিযুক্ত মিন্নত আলী ইকরাম গ্রামের লিয়াকত আলীর ছেলে। সম্পর্কে তারা একে অপরের বন্ধু। বন্ধুত্বের সুবাধে বিঞ্চু সরকার মিন্নতের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু বিষ্ণু সরকার পরে টাকা দিতে গড়িমসি শুরু করেন। এ নিয়ে শুক্রবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে মিন্নত তাকে বাড়ি থেকে ডেকে পাশের হাওরে নিয়ে যান। এ সময় মিন্নত আলী ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বিঞ্চুর ওপর। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে লাশ গুমের চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মিন্নত আলীকে আটক করে।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ

সকল