২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পর্তুগালে দেয়াল চাপায় ২ সিলেটির মৃত্যু

পর্তুগালে দেয়াল চাপায় ২ সিলেটির মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

পর্তুগালের কৃষি ও পর্যটন শহর বেজায়ে নিজ কর্মস্থলে দেয়াল চাপায় সিলেটের ২ জন মারা গেছেন।

সোমবার (২০ মার্চ) স্থানীয় সময় বিকেলে কনস্ট্রাকশনের কাজ করার সময় মারা যান তারা।

নিহতরা হলেন সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের করগাঁও উজানপাড়ার গ্রামের সুহেদ আহমেদ (৩২) ও মৌলভীবাজার জেলার সদর থানার শাহীন আহমেদ (৪৭)।

দুর্ঘটনার পর স্থানীয় জিএনআর পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ বর্তমানে বেজার সেন্ট্রাল হাসপাতালের মর্গে রাখা আছে।

এ দিকে দুই সিলেটি যুবক শাহীন এবং সুহেদের মৃত্যুতে লিসবনসহ গোটা পর্তুগালের বাংলাদেশ কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছাঁয়া। অন্যদিকে দু’জনের লাশ দেশে পাঠানো ও জরুরি করণীয় নিয়ে টেস্ট অব লিসবনে বাংলাদেশী কমিউনিটি এক সভা আহ্বান করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট

সকল