২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে হাসপাতালের ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

- প্রতীকী ছবি

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম জুরান আলী (২৫)।

রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জুরান কুড়িগ্রাম জেলার কচাকাটা উপজেলার আলম মিয়ার ছেলে।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এস.আই জুয়েল আহমদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ বক্সের ইনচার্জ জুয়েল বলেন, সুরতহাল শেষে লাশ ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গতকাল শনিবার জুরান আলী হাসপাতালের ক্যানসার বিল্ডিংয়ের তৃতীয় তলায় কাজ করছিল। সকাল ১১টার দিকে তিনি সেখান থেকে নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল