২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে শিক্ষার্থীদের বিক্ষোভে থানা থেকে মুক্তি পেলেন শিক্ষক

সিলেটে শিক্ষার্থীদের বিক্ষোভে থানা থেকে মুক্তি পেলেন শিক্ষক - ছবি : নয়া দিগন্ত

সিলেটের গোলাপগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভে থানা থেকে মুক্তি পেয়েছেন এমসি একাডেমির শিক্ষক দেবব্রত চৌধুরী। বৃহস্পতিবার (২ জানুয়ারি) ওই শিক্ষককে মুক্তি দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, একটি ব্যাংকে শিক্ষক দেবব্রত চৌধুরীর নামে সঞ্চয়ী হিসাব ব্যবহার করে ঢাকার এক ব্যক্তি টাকা উত্তোলন করেন। পরে ওই ঘটনায় রাজধানীর বনানী থানায় ২০১৪ সালের ২৬ জুনে একটি মামলা করা হয়। ওই মামলার পরিপ্রেক্ষিতে বুধবার দেবব্রত চৌধুরীকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় এমসি একাডেমির শিক্ষার্থীরা সিলেট-বিয়ানীবাজার-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন। এ সময় প্রায় দুই ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রসহ নেতৃস্থানীয় ব্যক্তিরা পুলিশের সাথে কথা বলে শিক্ষককে ছাড়িয়ে আনেন। পরে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।

থানা থেকে বের হওয়ার পর শিক্ষক দেবব্রত চৌধুরী সাংবাদিকদের জানান, মামলার বিষয়ে তিনি কিছুই জানেন না। মামলায় তাকে ফাঁসানো হয়েছে বা তার ব্যাপারে কোনো ভুল তথ্য দেয়া হয়েছে।

এ সময় তিনি সঠিক তদন্ত করে অপরাধীকে খুঁজে বের করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম বলেন, স্থানীয় নেতাদের আশ্বাসে আদালতে আত্মসমর্পণের শর্তে ওই শিক্ষককে কর্তৃপক্ষের হাতে তুলে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement