২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে রাজমিস্ত্রি নিহত

শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে রাজমিস্ত্রি নিহত - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে মাহমুদ মিয়া (৪০) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে দুপুর ২টার দিকে শায়েস্তাগঞ্জ রেল স্টেশনে ট্রেনের নিচে কাটা পড়ে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

মাহমুদ মিয়া বানিয়াচং সদরের চাঁনপাড়া গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে।

জানা গেছে, মাহমুদ বাড়িতে স্ত্রী ও শিশু সন্তান রেখে কুমিল্লায় রাজমিস্ত্রির কাজ করতেন। বুধবার কুমিল্লা থেকে পাহাড়িকা ট্রেনে বাড়ি আসার জন্য রওয়ানা হন এবং বাচ্চাদের জন্য নতুন কাপড় নিয়ে আসেন। ট্রেনটি শায়েস্তাগঞ্জ স্টেশনে থামলে তিনি নামতে গিয়ে হোঁচট খেয়ে ট্রেনের নিচে পড়ে যান। পরে শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ বাদশা মিয়াসহ উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সদর থানা পুলিশ লাশের সুরতহাল তৈরি করে লাশ মর্গে পাঠিয়েছে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ বাদশা মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল