২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালকসহ নিহত ২

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালকসহ নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিকআপ-সিএনজি সংঘর্ষে সিএনজিচালকসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির আরো এক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শহরতলীর হবিগঞ্জ সকিনা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসির স্বত্তাধিকারী ও উপজেলার ভূনবীর এলাকার দুদু মিয়ার ছেলে সালেহ উদ্দিন (৩৫) এবং শাসন গ্রামের রমজান আলীর ছেলে আলী আকবর (৩৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে ছেড়ে আসা শ্রীমঙ্গলগামী একটি সিএনজিচালিত অটোরিকশা শহরতলীর হবিগঞ্জ রোডের সকিনা সিএনজি স্টেশনের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। তখন স্থানীয়রা সিএনজিচালকসহ যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সিএনজিচালক হাসপাতালে মৃত্যুবরণ করেন। অপরদিকে সিলেট মেডিক্যালে পৌঁছার আগেই সালেহ উদ্দিন মারা যান বলে স্বজনরা নিশ্চিত করেন। আর তৃতীয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্রীমঙ্গল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ (এসআই) মো: রাকিব বিন ইসলাম নয়া দিগন্তকে জানান, ‘সকালে যখন ঘটনাটি ঘটে, তখন প্রচুর কুয়াশা ছিল। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি ফাঁড়িতে নিয়ে আসি। অনেক চেষ্টা করেও ঘাতক গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি। তবে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।’


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল