২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বিদ্যুতের খুঁটির নিচ থেকে যুবকের ঝলসানো লাশ উদ্ধার

-

সিলেটের কোম্পানীগঞ্জে বিদ্যুতের খুঁটির নিচ থেকে আরশ আলী ফকির (৩০) নামের এক যুবকের ঝলসানো লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার ইসলামপুর পূর্ব ইউনিয়নের দক্ষিণ কলাবাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত আরশ আলী ফকির (৩০) উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের ডাকঘর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জে বেশ কয়েক দিন থেকে ট্রান্সফরমার চুরি হচ্ছিল। এরই মধ্যে বিভিন্ন গ্রাম থেকে প্রায় ২৫টি ট্রান্সফরমার চুরি হয়েছে। এ নিয়ে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।

বুধবার সকালে কলাবাড়ি গ্রামের উদয়ন স্টোনক্রাশার মিলের পাশে ট্রান্সফরমারসহ বিদ্যুতের খুঁটির নিচে ঝলসানো ও রক্তাক্ত অবস্থায় যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের পাশ থেকে বাঁশ ও রশিসহ আরো কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। খুঁটির সাথে তিনটি ট্রান্সফরমার ছিল। এর মধ্যে একটি নেই।

মৃত আরশ আলীর বড় ভাই মিসবাহ উদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তার ভাইকে ফোন দিয়ে কে যেন আসতে বলেছিল। এরপর রাতে আর বাড়ি ফেরেননি আরশ আলী। সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভাইয়ের লাশ শনাক্ত করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, মৃত যুবকের নামে থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা গেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল