২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জ শহরের ২ নম্বর পুল এলাকায় বিআরটিএর মোটরযান পরিদর্শক হাফিজুর রহমান খানের বাসায় আগুনে পুড়ে রুবেল মিয়া নামের এক ট্রাফিক কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

হাফিজুর রহমান খানের বাসায় পুলিশের কয়েকজন সদস্য ভাড়া হিসাবে থাকতেন। নিহত রুবেল মিয়ার বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলার আসামপাড়া গ্রামে।

জানা যায়, মঙ্গলবার ভোর বেলায় স্থানীয়রা বাসায় আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন। ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে এবং বাসার ভেতর থেকে রুবেল মিয়ার লাশ উদ্ধার করে। অপর একজনকে আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার নাম জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক সাকরিয়া হায়দার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের কারণ উদঘাটন করা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বিশ্বকাপ খেলা দেখার পর বাসায় আগুনের সূত্রপাত হয় এবং হতাহতের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল