০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জ শহরের ২ নম্বর পুল এলাকায় বিআরটিএর মোটরযান পরিদর্শক হাফিজুর রহমান খানের বাসায় আগুনে পুড়ে রুবেল মিয়া নামের এক ট্রাফিক কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

হাফিজুর রহমান খানের বাসায় পুলিশের কয়েকজন সদস্য ভাড়া হিসাবে থাকতেন। নিহত রুবেল মিয়ার বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলার আসামপাড়া গ্রামে।

জানা যায়, মঙ্গলবার ভোর বেলায় স্থানীয়রা বাসায় আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন। ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে এবং বাসার ভেতর থেকে রুবেল মিয়ার লাশ উদ্ধার করে। অপর একজনকে আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার নাম জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক সাকরিয়া হায়দার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের কারণ উদঘাটন করা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বিশ্বকাপ খেলা দেখার পর বাসায় আগুনের সূত্রপাত হয় এবং হতাহতের ঘটনা ঘটে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল