২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে বিজিবির জব্দ করা ১২ কোটি টাকার মাদক ধ্বংস

সুনামগঞ্জে বিজিবির জব্দকৃত মাদক ধ্বংস - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জে বিজিবির জব্দকৃত প্রায় ১২ কোটি টাকার ভারতীয় মাদক ধ্বংস করা হয়েছে।

রোববার সকালে সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) ব্যবস্থাপনায় এসব মাদক ধ্বংষ করা হয়।

বিজিবি জানায়, গত ২২ জানুয়ারি ২০১৯ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ পর্যন্ত এসব মাদককদ্রব্য মালিকবিহীন/পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। জব্দকৃত এসব মাদকের বাজার মূল্য আনুমানিক ১২ কোটি টাকা।

জব্দকৃত এসব মাদকের মধ্যে রয়েছে ৪৫ হাজার ৬৮১ বোতল বিভিন্ন প্রকার ভারতীয় মদ, এক হাজার ৭৩৭ বোতল বিয়ার, চার লাখ ৫৫ হাজার ৬৩৪ প্যাকেট বিভিন্ন প্রকার বিড়ি, ৪৪৪ কেজি ৮০০ গ্রাম গাঁজা, এক হাজার ৪১৫ পিস ইয়াবা ও ৩২ কেজি ৫০০গ্রাম তামাক পাতা।

অনু্ঠোনে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেনরতন। এছাড়া প্রশাসন, আইনশৃঙ্খলা বাহীনিসহ বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল