২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুরে দেড় কোটি টাকার তক্ষক জব্দ

জব্দকৃত তক্ষক - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে দেড় কোটি টাকা মূল্যে তক্ষক জব্দ করেছে বিজিবি। তবে এর সাথে জড়িত কাউকে আটক করা যায়নি।

বুধবার সকাল সাতটায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউরগড় গ্রাম থেকে এটি জব্দ করে বিজিবি।

বিজিবি জানায়, সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবির অধীনস্থ লাউরগড় বিওপির সুবেদার মো: সাইদুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ১২০৩/১-এস-এর কাছ থেকে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাধাঘাট ইউনিয়নের লাউরগড় নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় একটি তক্ষক জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য এক কোটি পঞ্চাশ লাখ টাকা। কিছু এর সাথে কাউকে আটক করতে পারেনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবির পরিচালক মো: মাহবুবুর রহমান জানান, আটককৃত তক্ষকটি বন বিট কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল