০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

সিলেটে এসএসসিতে ফেল করায় ছাত্রীর আত্মহত্যার অভিযোগ!

সিলেটে এসএসসিতে ফেল করায় ছাত্রীর আত্মহত্যার অভিযোগ! - ফাইল ছবি

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় সিলেটের গোয়াইনঘাটে ফাহিমা বেগম নামের এক পরীক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরের পর সে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে বলে জানা যায়।

ফাহিমা ওই উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের জামকান্দি গ্রামের আব্দুল আজিজের মেয়ে। স্থানীয় বীরমঙ্গল উচ্চবিদ্যালয় থেকে এ বছর সে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

পুলিশ জানায়, সোমবার (২৮ নভেম্বর) দুপুরে ২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। পরীক্ষায় সে গণিতে অকৃতকার্য হয়। গণিত ছাড়া বাকি সকল বিষয়ে জিপিএ- এ এবং এ মাইনাস লাভ করে। ফাহিমা গণিতে অকৃতকার্য হওয়ায় তার নিজ ঘরের তীরের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়।

অন্যদিকে, ওইদিন সকালে ফাহিমার মা-বাবা তার মামার বাড়িতে বেড়াতে যান। বিকেলে বাড়িতে এসে দরজা লাগানো দেখে ঘরে ঢুকে ফাহিমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশকে জানায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফাহিমার লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল