২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঘাতকদের ফাঁসির দাবিতে ব্যবসায়িদের মানববন্ধন

টেংরা বাজার ব্যবসায়ি কমিটির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন - ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়ায় কবিরাজ দেখানোর কথা বলে ডেকে নিয়ে মুন্সি জয়নাল মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) টেংরা বাজার ব্যবসায়ি কমিটির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে কুলাউড়া মৌলভীবাজার সড়কে এক ঘণ্টা সড়ক বন্ধ থাকে। এর আগে গত সোমবার সন্ধ্যায় কুলাউড়া উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের পাঁচপীর জালাই রাবারবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়নাল মিয়া রাজনগর উপজেলার দত্তগ্রাম এলাকার মৃত মুন্সী আরজত মিয়ার ছেলে।

জানা গেছে, মুন্সি জয়নাল রাজনগর উপজেলার টেংরা বাজারে ফলের ব্যবসা করতেন। জয়নালের পরিবারের দাবি মুসা মিয়ার সাথে টাকা লেনদেনের একটি বিষয় ছিল। এর জের ধরেই জয়নালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মানববন্ধনে অংশগ্রহণকারিরা ঘাতকদের ফাঁসির দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ি কমিটির সভাপতি টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, সেক্রেটারি আবুল কাশেম তরফদার, ইউপি সদস্য এনামুল হক চৌধুরী ও মুন্সি আব্দুল আজিজ প্রমুখ।

বিষয়টি নিয়ে কথা হলে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুছ ছালেক বলেন, এ ঘটনায় জয়নাল মিয়ার ছেলে মুন্সি মাসুম কুলাউড়া থানায় হত্যা মামলা করেন। ঘটনার পর থেকে আমরা অভিযান অব্যাহত রেখেছি। বুধবার প্রধান আসামি মুসাকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মুসাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল