১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কানাইঘাট পৌরসভায় বন্যার্তদের মাঝে জামায়াতের ঘর হস্তান্তর ও ঢেউটিন বিতরণ

কানাইঘাট পৌরসভায় বন্যার্তদের মাঝে জামায়াতের ঘর হস্তান্তর ও ঢেউটিন বিতরণ - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ধারাবাহিক পুনর্বাসন কার্যক্রমের আওতায় কানাইঘাট পৌরসভায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে নির্মাণ করে দেয়া ঘর আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। একইসাথে নতুন ঘর নির্মাণের জন্য বিতরণ করা হয়েছে ঢেউ টিন।

বৃহস্পতিবার কানাইঘাট পৌরসভার ৬নং ওয়ার্ডের নওয়াখলা গ্রামের সায়রা বেগম ও দুর্লভপুর গ্রামের হেলাল আহমদকে জামায়াত নির্মিত ঘর হস্তান্তর করেন এবং দুর্লভপুর গ্রামের ফয়েজ আহমদকে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা উত্তর আমির হাফেজ মাওলানা আনওয়ার হোসাইন খান।

এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভা আমির মাওলানা বিলাল আহমদ, নায়েবে আমির একেএম ওয়ালীউল্লাহ, সেক্রেটারি মাওলানা ইকবাল হোসাইন প্রমুখ।

-প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল