২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বিএনপি নেতা খুন : ছাত্রদল-ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া

সিলেটে বিএনপি নেতা খুন : ছাত্রদল-ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া - ছবি : নয়া দিগন্ত

সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিএনপি নেতা আ ফ ম কামালের মৃত্যুতে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা। এসময় সড়কে অগ্নিসংযোগসহ অবরোধ করে হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবি করেন। এ সময় ছাত্রদল ও ছাত্রলীগের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে।

রোববার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার রাত ৯টার দিকে সিলেট নগরের আম্বরখানা বড় বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন বিএনপি নেতা আ ফ ম কামাল। এ খবরটি ছড়িয়ে পড়লে নগরের ওসমানী মেডিক্যাল কলেজ এলাকায় বিক্ষোভ বের করে বিএনপির লোকজন। একই সময়ে নগরের জিন্দাবাজার এলাকায় সড়কে লাঠি-সোটা নিয়ে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ করেন। পাশাপাশি নগরের চৌ-হাট্ট এলাকায় সড়কে অগ্নিসংযোগ করেন বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা।

এদিকে, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগ এনে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগ-ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। একপর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলকে ধাওয়া করে। শুরু হয় দু‘পক্ষের মাঝে ধাওয়া পাল্টাধাওয়া। এসময় কয়েকটি দোকান ও একটি প্রাইভেটকার ভাঙচুর এবং একটি মোটরসাইকলে আগুন দেয়া হয়।

নিহত আ ফ ম কামাল সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক এবং সিলেট ল‘ কলেজের সাবেক জিএস। তার বাসা মহানগরের সুবিদবাজার এলাকায়।


আরো সংবাদ



premium cement