২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জকিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণের টিন প্রদান করেছে জামায়াত

জকিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণের টিন প্রদান করেছে জামায়াত - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ধারাবাহিক পুনর্বাসন কার্যক্রমের আওতায় জকিগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় অর্ধশত পরিবারের মাঝে ঘর নির্মাণের জন্য টিন বিতরণ করেছে বাংলাদেশ জামায়াত ইসলামী।

সোমবার উপজেলার বারহাল ইউনিয়নের শাহগলি বাজার, ছাগলী বাজার, কাজলসার ইউনিয়নের মাতারগ্রাম, ডেমারগ্রাম, সোনাপুর ও কসকনকপুর ইউনিয়ন স্পটে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে টিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানগুলোয় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা উত্তর আমির হাফেজ মাওলানা আনওয়ার হোসাইন খান। বিশেষ অতিথি ছিলেন সিলেট উত্তর জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা জয়নুল আবেদীন, জকিগঞ্জ উপজেলা আমির কাজী মাওলানা জালাল উদ্দিন, উপজেলা জামায়াত সেক্রেটারি এবং জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান গোলাম রুকবানী চৌধুরী জাবেদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা আমির হাফেজ মাওলানা আনওয়ার হোসাইন খান বলেন, ভয়াবহ বন্যায় সিলেট অঞ্চলে যে ক্ষতি হয়েছে তার প্রভাব অনেক দিন থাকবে। বন্যার দীর্ঘ মেয়াদী ক্ষতির প্রভাব কাঠিয়ে উঠতে ধারাবিহক পুনর্বাসন কার্যক্রম জরুরী। তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে যারা এখনো গৃহহীন অবস্থায় আছে তাদের পুনর্বাসনে গুরুত্ব দিতে বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

টিন বিতরণ অনুষ্ঠানগুলোয় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাওলানা আব্দুস সামাদ, জামায়াতনেতা বেলাল আহমদ, জামিল আহমদ, মাওলানা ওমর ফারুক, মামুন রশীদসহ স্থানীয় জামায়াত, ছাত্রশিবির ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে

সকল