২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী কারাগারে

সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী কারাগারে - ছবি : প্রতীকী

সিলেট সদর উপজেলার ঘোড়ামারা ছয়দাগ গ্রামে হালিমা আক্তার (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার স্বামী নূর উদ্দিনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার তাকে আদালতে প্রেরণ করলে কারাগারে প্রেরণ করেন বিজ্ঞ বিচারক।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে স্বামীর বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার সহ্য করতে না পেরে হালিমা আত্মহত্যা করেছেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির জানান, গত দুই বছর আগে এয়ারপোর্ট থানার সাহেবের বাজার এলাকার ঘোড়ামারা ছয়দাগ গ্রামের বাচ্চু মিয়া বাসুর ছেলে নূর উদ্দিনের সাথে একই এলাকার কান্দিপাড়া গ্রামের মছদ্দর আলীর মেয়ে হালিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন হালিমার ওপর নির্যাতন চালাতে থাকেন। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাত ১০টার দিকে নুর উদ্দিন বাবার বাড়ি থেকে ১ লাখ টাকা নিয়ে আসতে স্ত্রী হালিমাকে আবারও চাপ দেন। এতে হালিমা সম্মত না হলে নুর উদ্দিন ও তার বাড়ির লোকজন আবারো নির্যাতন করেন। এ ঘটনার পর হালিমা গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে হালিমার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় হালিমার মা দিলারা বেগম হালিমার স্বামী ও তার বাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা করলে শনিবার নুর উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। পরে রোববার তাকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক নুর উদ্দিনকে কারাগারে প্রেরণ করেন।

 

 

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল