৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী কারাগারে

সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী কারাগারে - ছবি : প্রতীকী

সিলেট সদর উপজেলার ঘোড়ামারা ছয়দাগ গ্রামে হালিমা আক্তার (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার স্বামী নূর উদ্দিনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার তাকে আদালতে প্রেরণ করলে কারাগারে প্রেরণ করেন বিজ্ঞ বিচারক।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে স্বামীর বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার সহ্য করতে না পেরে হালিমা আত্মহত্যা করেছেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির জানান, গত দুই বছর আগে এয়ারপোর্ট থানার সাহেবের বাজার এলাকার ঘোড়ামারা ছয়দাগ গ্রামের বাচ্চু মিয়া বাসুর ছেলে নূর উদ্দিনের সাথে একই এলাকার কান্দিপাড়া গ্রামের মছদ্দর আলীর মেয়ে হালিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন হালিমার ওপর নির্যাতন চালাতে থাকেন। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাত ১০টার দিকে নুর উদ্দিন বাবার বাড়ি থেকে ১ লাখ টাকা নিয়ে আসতে স্ত্রী হালিমাকে আবারও চাপ দেন। এতে হালিমা সম্মত না হলে নুর উদ্দিন ও তার বাড়ির লোকজন আবারো নির্যাতন করেন। এ ঘটনার পর হালিমা গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে হালিমার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় হালিমার মা দিলারা বেগম হালিমার স্বামী ও তার বাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা করলে শনিবার নুর উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। পরে রোববার তাকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক নুর উদ্দিনকে কারাগারে প্রেরণ করেন।

 

 

 


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল