২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বানিয়াচংয়ে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

বানিয়াচংয়ে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের বানিয়াচংয়ে জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে।

শনিবার বিকেল ৩টার দিকে জেলা প্রশাসক বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সকাল ৯টার দিকে বানিয়াচংয়ের উত্তরের হাওড় সিমেরআইল প্রজেক্টের পিটেবাড়ী পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সদরের মজলিশপুর মহল্লার বন্দেরবাড়ী এলাকার মৃত খতিব উল্লার ছেলে আব্দুল করিম (৫৫) এবং একই এলাকার মৃত তারা উল্লার ছেলে নুর উদ্দিন (৫০)। ধান ক্ষেতে কাজ করা অবস্থায় বজ্রপাতে ঘটনাস্থলেই প্রাণ হারান। দুইজনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে লাশ কবর দেয়ার আগে বিকেল ৩টার দিকে জেলা প্রশাসকের পক্ষ থেকে সরকারি সহায়তা পৌঁছে দেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ। নিহতের পরিবারের লোকজনের মাঝে ২০ হাজার করে নগদ টাকা ও শুকনো খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের সি এ ফয়েজুর রহমান খান রুবেল, প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল