২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পুলিশের বাধার মুখে বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ

পুলিশের বাধার মুখে বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

দেশব্যাপী বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, তেল-গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে পুলিশের বাধার মূখে হবিগঞ্জের বানিয়াচংয়ে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

মঙ্গলবার বিকেলে বানিয়াচং এলআর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন মারুফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. এ এম সাখাওয়াত হাসান জীবন।

এ ছাড়াও প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জি, কে গউছ। বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট মনজুর উদ্দিন আহমদ শাহীন, সাবেক আহ্বায়ক আলহাজ্ব লুৎফুর রহমান প্রমুখ। এছাড়া হবিগঞ্জ জেলা ও বানিয়াচং উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপি সভাপতি সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দের অভিযোগ করে বলেন, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, তেল-গ্যাস এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আয়োজিত শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে। সড়কের মোড়ে মোড়ে নেতা-কর্মীদের আটকে দেয়া হয়। এছাড়া আমাদের নির্ধারিত স্থান সাগর দিঘীর পশ্চিম পাড়ে সমাবেশ করতে দেয়া হয়নি। সোমবার রাতেই আমাদের মঞ্চ ভেঙে ফেলা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, দেশের মানুষের প্রতি বিশ্বাস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনপ্রিয়তা প্রমাণ করুন।

তিনি আরো বলেন, হামলা মামলা খুন, গুম এগুলো আওয়ামী লীগের আকামের সাথে এক সুতে গাতা। মনে রাখবেন, যাই করুন না কেন বিএনপিকে দাবিয়ে রাখতে পারবেন না।

তিনি পুলিশের উদ্দেশে বলেন বাংলাদেশ পুলিশ হয়ে কাজ করুন। পুলিশলীগ হিসেবে কাজ করবেন না। মনে রাখবেন, সারাদেশে অতি উৎসাহী আওয়ামী পুলিশলীগের তালিকা করা হচ্ছে। তাই দেশ ও দেশের জনগণের জন্য কাজ করুন। কোনো দলের হয়ে কাজ করা থেকে বিরত থাকুন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল