১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হবিগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ - ছবি : প্রতীকী

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ দু'জন নিহত হয়েছেন।

সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলা সদরের বাদশা টেক্সটাইলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকচালক রুবেল মিয়া (৩৫) ও তার সহযোগী আহাদ মিয়া (২৭)। তাদের দু'জনের বাড়ি যশোরে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে সিলেট থেকে ঢাকাগামী বালুবাহী একটি ট্রাক উপজেলা সদরের বাদশা টেক্সটাইলের সামনে পৌঁছালে বিপরীত দিক থোক আসা মুরগিবাহী মিনিট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে বালুবাহী ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকটির চালক রুবেল ও তার সহকারী আহাদ মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহাম্মদ নয়া দিগন্তকে বলেন, লাশ দুটি উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি জব্দ করেছে।


আরো সংবাদ



premium cement
কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু

সকল