১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যদি আমি কোনো ব্যবস্থা না নেই তবে রিপোর্টের দিকে যাবেন : সিলেটের নবাগত এসপি

যদি আমি কোনো ব্যবস্থা না নেই তবে রিপোর্টের দিকে যাবেন : সিলেটের নবাগত এসপি -

সিলেট জেলার নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন বলেছেন, আমি সিলেট জেলার ১ হাজার ৮০০ পুলিশ সদস্যের পরিবারের অভিভাবক। এই বিশাল পরিবারের কোনো সদস্যের কোনো অসঙ্গতি আপনাদের কাছে ধরা পড়লে আগে আমাকে জানানোর অনুরোধ করছি। আমি আমার চ্যানেলে তদন্ত করে বিষয়টি সমাধানের চেষ্টা করব। যদি আমি কোনো ব্যবস্থা না নেই তবে রিপোর্টের দিকে যাবেন।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, আমি এখানে কিছু দিনের দায়িত্ব নিয়ে এসেছি। এসপিরা আসেন, যাবেন। আমার সাথে আপনাদের পেশাগত সম্পর্ককে প্রাধান্য দিব। কাজের স্বার্থে হয়তো অনেকের সাথে ব্যক্তিগত ভালো সম্পর্ক তৈরি হবে। কিন্তু পেশাগত বিষয়ে পেশাগত সম্পর্কটাই প্রাধান্য পাবে।

নবাগত পুলিশ সুপার বলেন, পুলিশ-সাংবাদিক সম্মিলিতভাবে কাজ করলে সমাজের অসঙ্গতি দূর করা সম্ভব। আপনারা তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমরা সর্বোচ্চ সেবা দিতে সচেষ্ট থাকব। জনগণের সেবা দেয়ার জন্য আমার কার্যালয় সব সময় উন্মুক্ত থাকবে। জেলার মানুষের জান-মালের নিরাপত্তা, শান্তি-শৃঙ্খলা বজায় রাখা ও সরকার কর্তৃক অর্পিত দায়িত্ব পালনে কোনো ত্রুটি বিচ্যুতি দেখা দিলে আপনারা গঠনমূলক সমালোচনা করবেন। পাশাপাশি আমার কাজেরও যথাযথ মূল্যায়ন করবেন আশা করি।

এসপি বলেন, কাজের কারণে হয়ত অনেকের সাথে ভুল বুঝাবুঝি হতে পারে। কিন্তু ব্যক্তিগত বিদ্বেষ তৈরি হবে না এটাই আশা করি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিনিয়র সাংবাদিক আল-আজাদ, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, সাধারণ সম্পাদক মারুফ আহমদসহ সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

সকল