২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বস্তাবন্দী গলিত লাশ উদ্ধার

সিলেটে বস্তাবন্দী গলিত লাশ উদ্ধার - ফাইল ছবি

সিলেটের দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকায় সড়কের পাশ থেকে বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি পচে দুর্গন্ধ বের হচ্ছিল। এখনো তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল হাসান তালকুদার বলেন, বিকাল ৪টার দিকে স্থানীয়রা রাস্তার পাশে একটি বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ায় পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ পৌঁছে বস্তার কাছে গিয়ে একটি হাত দেখতে পায়। ওই বস্তা থেকে অসহ্য দুর্গন্ধ বের হচ্ছিল তাই ডোমের ব্যবস্থা করে লাশ উদ্ধার করা হয়।

তিনি বলেন, লাশটি একজন পুরুষের। ধারণা করা যাচ্ছে, অন্তত তিন দিন আগে মৃত্যু হয়েছে। হয়তো খুনের পর লাশ বস্তাবন্দী করে লোকজনের অগোচরে এখানে এসে ফেলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পরিচয় শনাক্তের লক্ষ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর একটি টিম কাজ শুরু করেছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল