০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সিলেটে বাসচাপায় কলেজছাত্রী নিহত

সিলেটে বাসচাপায় কলেজছাত্রী নিহত - ফাইল ছবি

সিলেটের জকিগঞ্জে বাসচাপায় ফাতেমা বেগম (১৭) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত আরো একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে উপজেলার আটগ্রাম স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা জকিগঞ্জের আটগ্রাম জালালাবাদ গ্রামের আবদুস সালামের মেয়ে ও স্থানীয় লুৎফর রহমান স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

জানা গেছে, দুর্ঘটনার খবর পেয়ে আটগ্রাম স্টেশনে বিক্ষোভ করছে স্কুল শিক্ষার্থীসহ এলাকার সাধারণ মানুষ। জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা আড়াইটার দিকে জকিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী একটি বাস আটগ্রামে নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা কলেজছাত্রীদের চাপা দিয়ে একটি দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই ফাতেমা নামের ওই কলেজছাত্রীর মৃত্যু হয় এবং তার সাথে থাকা আরেক ছাত্রী মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, বাসচাপায় এক ছাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে। আরেক ছাত্রী গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা যায়নি।


আরো সংবাদ


premium cement
গণসমাবেশ সফলে ঢাকা বারে আইনজীবীদের মধ্যে লিফলেট বিতরণ মুন্সী মেহেরউল্লাহ ছিলেন ব্রিটিশ বাংলার শ্রেষ্ঠ ইসলাম প্রচারক গুজবে কান দেবেন না তিন ব্যাংকের ঋণ কেলেঙ্কারি অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের ভারতকে হারিয়ে অবিশ্বাস্য জয় টাইগারদের দক্ষিণ কোরিয়ার কাউন্টার অ্যাটাককে ভয় ব্রাজিলের সোহরাওয়ার্দীর বিকল্প প্রস্তাব বিবেচনা হতে পারে : ফখরুল শীতে ইউক্রেন যুদ্ধের তীব্রতা কমার ইঙ্গিত মার্কিন গোয়েন্দাদের রোহিঙ্গা ইস্যুকে ভুলে যাওয়া সঙ্কটে পরিণত হতে দেয়া হবে না : মার্কিন সহকারী মন্ত্রী অধিক চাষাবাদের চাপে ঝুঁকিতে মাটির স্বাস্থ্য দায়িত্ব নিয়েই কাশ্মিরে পাকিস্তানের সেনাপ্রধান ভারতকে হুঁশিয়ারি

সকল