২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

কুলাউড়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

মৌলভীবাজারের কুলাউড়া থেকে বিউটি বেগম (২২) নামে দু’সন্তানের জননী এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার শ্বশুর আব্দুল কাইয়ুম (৬০) ও ননদ জেসিকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ৪টার দিকে উপজেলার গোবিন্দপুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিউটি উপজেলার কাদিপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী পায়েল আহমদের স্ত্রী ও উপজেলার হাজীপুর ইউনিয়নের উত্তর পলকী গ্রামের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার সাইস্তা মিয়ার মেয়ে।

বিউটির বাবার আভিযোগ, বৃহস্পতিবার সকাল ৯টায় বিউটির শ্বশুরবাড়ি থেকে মোবাইলফোনে আত্মহত্যার খবর জানানো হয়। আমরা গিয়ে দেখি মেয়ের লাশ ফ্যানের সাথে ঝুলে আছে তবে পা খাটের সাথে লাগানো। মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা চলছে বলে দাবি করেন তিনি।

কুলাউড়া থানার এসআই আনোয়ার জানান, বিউটির স্বামীসহ পারিবারের সাথে বিরোধ ছিল। ইতোপূর্বে পারিবারিক বিরোধ নিয়ে সালিশ বৈঠকও হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুছ ছালেক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাবার অভিযোগের ভিত্তিতে শ্বশুর ও ননদকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে হত্যা না আত্মহত্যা তা জেনে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement

সকল