২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় জামালগঞ্জের যুবক নিহত

দুর্ঘটনায় নিহত আব্দুস সামাদ। - ছবি : নয়া দিগন্ত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ (২৭) নামের এক প্রবাসী বাংলাদেশী যুবক নিহত হয়েছেন।

রোববার বাংলাদেশ সময় সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সামাদ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নের উত্তর কামালাবাজ গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

সড়ক দুর্ঘনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন সামাদের বড় ভাই মিজান মিয়া।

নিহতের পরিবারের স্বজনরা জানান, আব্দুস সামাদ দীর্ঘ পাঁচ বছর যাবত মালয়েশিয়ায় শ্রমিকের কাজ করছেন। রোববার সরকারি ছুটি থাকায় বাংলাদেশ সময় ভোর ৭টায় শখের বসে জাল নিয়ে সমুদ্রের তীরে মাছ ধরার উদ্দেশে বের হয়েছিলেন। মাছ ধরতে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই সামাদের মৃত্যু হয়। সামাদ আগামী মাসে বাড়িতে আসার কথা ছিল বলেও জানান তারা।

নিহত আব্দুস সামাদের মৃত্যুর সংবাদে তার পরিবারে চলছে শোকের মাতাম। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বারবার মূর্ছা যাচ্ছে তার মা।

মা ও স্বজনদের আকুতি- সরকার যেন সামাদের লাশ তাদের পরিবারের হাতে দ্রুত পৌঁছে দেন এবং তারা তাদের সন্তানকে নিজ হাতে দাফন করতে পারেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল