১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে দুই পরিবারের ৮ জনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার

সিলেটে দুই পরিবারের ৮ জনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার - ছবি : সংগৃহীত

সিলেট সদর উপজেলার বড়শালা থেকে দুই পরিবারের আট সদস্যকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সকালে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় টিনশেডের একটি বাসা থেকে তাদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন।

তারা হলেন সাজেদা বেগম (৫০), তার ছেলে সোহানুর রহমান সাগর (১৭), একই পরিবারের মেয়ে নিগার সুলতানা (২৯) এবং অন্য পরিবারের ৫৭ বছর বয়সী রানী দে, সুভাষ চন্দ্র দে (৬৫), শ্রীভাস চন্দ্র দে (৬০), সত্যেন দে (৩৫), শিবানী চন্দ্র দে (৫২) ও গৌরী।

জ্ঞান ফেরা হাসপাতালে চিকিৎসাধীন নিগার সুলতানা বলেন, শুক্রবার রাতে দুই পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। তবে তার ভাই সাহেদ আহমদ রাতে অন্যত্র খেয়ে আসায় বাসায় রাতের খাবার খাননি। সাহেদ প্রায় পুরো রাতই জেগে ছিলেন।

তিনি বলেন, শনিবার ভোর ৫টার দিকে আমাদের চোখে জ্বালাপোড়া করছিল। তখন চিৎকার করে ঘুম থেকে উঠি। তারপর কয়েকবার বমিও করি। চিৎকার শুনে আমার ভাই দৌড়ে এসে দেখেন, রান্নাঘরের জানালার গ্রিল কাটা।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল জাকির বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, চোরেরা এই ঘটনা ঘটিয়েছে। আমরা কিছু আলামত জব্দ করেছি। তবে বিস্তারিত তদন্তের আগে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাবে না।

এর আগে গত ২৬ জুলাই সিলেটের ওসমানীনগর উপজেলার একটি ভাড়া বাসা থেকে যুক্তরাজ্য প্রবাসী এক পরিবারের পাঁচ সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দুই সদস্যের মৃত্যু হয়।

তারা হলেন রফিকুল ইসলাম (৫০) ও তার ১৬ বছরের ছেলে মাহিকুল ইসলাম। পরে গত ৬ আগস্ট রফিকুল ইসলামের মেয়ে সামিরা ইসলামও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল