১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে প্রাইভেটকার খালে পড়ে বাবা-মেয়ে নিহত, আহত ৩

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার। - ছবি : ইউএনবি

সিলেটের জৈন্তাপুর উপজেলায় সিলেট-তামাবিল মহাসড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খালে পড়ে শুক্রবার এক ব্যক্তি ও তার ৪০ দিনের মেয়ের মৃত্যু হয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর জানান, নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার রুবেল আহমেদ (৩৫) ও তার মেয়ে রাহি আক্তার আদরী।

দুর্ঘটনায় রুবেলের স্ত্রী কাজল আক্তার (৩০), তার ভাই রাসেল আহমেদ (৪৮) ও স্ত্রী আনিকা আক্তার (৩০) আহত হয়েছেন। তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, পরিবারটি সিলেট থেকে জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর এলাকায় একটি সেতুর কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে যায়।

স্থানীয়রা গাড়ি থেকে আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করতে পারলেও জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রাহীকে মৃত ঘোষণা করেন।

ওসি গোলাম দস্তগীর জানান, পরে এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রুবেলকেও মৃত ঘোষণা করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং খাল থেকে গাড়িটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল