২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

গোলাপগঞ্জে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

গোলাপগঞ্জে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক - ছবি : নয়া দিগন্ত

সিলেটের গোলাপগঞ্জর পল্লী থেকে মডেল থানা পুলিশ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সরফ আলীকে (৩৬) আটক করেছে থানা পুলিশ। তিনি উপজেলার বাদেপাশা ইউপির নোয়াই গ্রামের মৃত মুতচ্ছির আলীর ছেলে।

সোমবার রাতে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (প্রশাসন) মো: রফিকুল ইসলামের দিক নির্দেশনায় উপজেলার বাদেপাশাপ ইউপির নোয়াই এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সিদ্দিকুর রহমান অভিযান চালিয়ে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সরফ আলীকে আটক করেন।

থানা পুলিশ জানায়, আটক সরফের বিরুদ্ধে যাবজ্জীবন সাজা পরোয়ানাসহ চারটি গ্রেফতার পরোয়ানা মূলতবি ছিল। এছাড়াও গোলাপগঞ্জ মডেল থানায় খুন, ডাকাতিসহ চারটি মামলা রয়েছে। আটক সরফ আলী হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

সরফ আলীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম।


আরো সংবাদ


premium cement
৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী হামলার প্রতিবাদে ফরিদপুরে ছাত্রদলের মশাল মিছিল মালয়েশিয়াকে দ্রুত এফটিএ সইয়ের অনুরোধ ঢাকার কচ্ছপের গতিতে কাজ, মাসে পরামর্শ খরচ ৭.১৬ লাখ টাকা

সকল