০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

এমপি হাবিব পরিচয়ে চাঁদা দাবি, আটক ১

এমপি হাবিব পরিচয়ে চাঁদা দাবি, আটক ১ - ছবি : প্রতীকী

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি ও বিভিন্নজনের সাথে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

শনিবার রাত ১১টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলার গাজিনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃত সুজন মিয়া (৪১) সুনামগঞ্জ সদর থানার সরদঘর গ্রামের জইন উল্লাহর ছেলে। তার বিরুদ্ধে বদরুল আলম তুহিন নামের একজন চাঁদাবাজি ও প্রতারণা মামলা করেছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) সুমন দাশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সুজন মিয়া বেশ কিছুদিন ধরে নিজেকে এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয় দিয়ে সরকারি চাকরিজীবীসহ বিভিন্ন ব্যক্তির কাছে নানা প্রকারের তদবির ও চাঁদা দাবি করে আসছেন। এছাড়া বিভিন্নজনের সাথে নানাভাবে প্রতারণা করছেন। বিষয়টি জানাজানি হলে গত ২২ জুলাই বদরুল আলম তুহিন নামের এক ব্যক্তি দক্ষিণ সুরমা থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষাপটে শনিবার রাতে অভিযান চালিয়ে সুজনকে সুনামগঞ্জের দিরাই উজেলার গাজিনগর গ্রামস্থ তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব-৯।


আরো সংবাদ


premium cement
নিউ ইয়র্কে মাওলানা ভাসানী ফাউন্ডেশনের নতুন কমিটি গঠিত ১১ ডিগ্রিতে নামল দেশের তাপমাত্রা প্রেমিকার বাবার পিটুনিতে প্রেমিকের মৃত্যু সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ীর মৃত্যু আজ পর্তুগালের প্রতিপক্ষ সুইজারল্যান্ড রাশিয়ার ৬০টির বেশি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করা হয়েছে : ইউক্রেন রুশ হামলায় বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা ইউক্রেনের সমাবেশের স্থান নিয়ে সাংবাদিকদের যা বললেন এ্যানি সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ, হাসপাতালে গৃহবধূর মৃত্যু বিদেশী বিনিয়োগের আদর্শ জায়গা বাংলাদেশ : প্রধানমন্ত্রী হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

সকল