২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এমপি হাবিব পরিচয়ে চাঁদা দাবি, আটক ১

এমপি হাবিব পরিচয়ে চাঁদা দাবি, আটক ১ - ছবি : প্রতীকী

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি ও বিভিন্নজনের সাথে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

শনিবার রাত ১১টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলার গাজিনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃত সুজন মিয়া (৪১) সুনামগঞ্জ সদর থানার সরদঘর গ্রামের জইন উল্লাহর ছেলে। তার বিরুদ্ধে বদরুল আলম তুহিন নামের একজন চাঁদাবাজি ও প্রতারণা মামলা করেছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) সুমন দাশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সুজন মিয়া বেশ কিছুদিন ধরে নিজেকে এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয় দিয়ে সরকারি চাকরিজীবীসহ বিভিন্ন ব্যক্তির কাছে নানা প্রকারের তদবির ও চাঁদা দাবি করে আসছেন। এছাড়া বিভিন্নজনের সাথে নানাভাবে প্রতারণা করছেন। বিষয়টি জানাজানি হলে গত ২২ জুলাই বদরুল আলম তুহিন নামের এক ব্যক্তি দক্ষিণ সুরমা থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষাপটে শনিবার রাতে অভিযান চালিয়ে সুজনকে সুনামগঞ্জের দিরাই উজেলার গাজিনগর গ্রামস্থ তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব-৯।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল