২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

এমপি হাবিব পরিচয়ে চাঁদা দাবি, আটক ১

এমপি হাবিব পরিচয়ে চাঁদা দাবি, আটক ১ - ছবি : প্রতীকী

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি ও বিভিন্নজনের সাথে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

শনিবার রাত ১১টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলার গাজিনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃত সুজন মিয়া (৪১) সুনামগঞ্জ সদর থানার সরদঘর গ্রামের জইন উল্লাহর ছেলে। তার বিরুদ্ধে বদরুল আলম তুহিন নামের একজন চাঁদাবাজি ও প্রতারণা মামলা করেছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) সুমন দাশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সুজন মিয়া বেশ কিছুদিন ধরে নিজেকে এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয় দিয়ে সরকারি চাকরিজীবীসহ বিভিন্ন ব্যক্তির কাছে নানা প্রকারের তদবির ও চাঁদা দাবি করে আসছেন। এছাড়া বিভিন্নজনের সাথে নানাভাবে প্রতারণা করছেন। বিষয়টি জানাজানি হলে গত ২২ জুলাই বদরুল আলম তুহিন নামের এক ব্যক্তি দক্ষিণ সুরমা থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষাপটে শনিবার রাতে অভিযান চালিয়ে সুজনকে সুনামগঞ্জের দিরাই উজেলার গাজিনগর গ্রামস্থ তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব-৯।


আরো সংবাদ


premium cement
আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী হামলার প্রতিবাদে ফরিদপুরে ছাত্রদলের মশাল মিছিল

সকল