২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

সিলেটে করোনায় বৃদ্ধার মৃত্যু

সিলেটে করোনায় বৃদ্ধার মৃত্যু - ছবি : প্রতীকী

সিলেটে গত দু’দিন ধরে করোনায় টানা মৃত্যুর ঘটনা ঘটছে। এবার গেল বৃদ্ধার প্রাণ। তিনি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাসিন্দা ছিলেন।

৮০ বছর বয়সী ওই নারী শনিবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক (আর.এম.ও) মো: মিজানুর রহমান।

স্বাস্থ্য অধিদফর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানিয়েছে, বিভাগে শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ১২ ও মৌলভীবাজারে দুইজন। এছাড়া এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সিলেটে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৬৭ হাজার ৪৬৭ এবং করোনামুক্ত হয়েছেন ৬৫ হাজার ৭০৬ জন। আর এ পর্যন্ত বিভাগে করোনা কেড়ে নিয়েছে মোট এক হাজার ২৪৫ জনের প্রাণ। এর মধ্যে সিলেট জেলায় ৯২৬, সুনামগঞ্জে ৭৫, হবিগঞ্জে ৪৯ ও মৌলভীবাজারে ৭২ জন। এছাড়া সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ১২৩ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

 


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল