২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

প্রধানমন্ত্রীর কাছে হত্যার বিচার চাইলেন শাবি শিক্ষার্থী বুলবুলের মা


প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ছেলে হত্যা বিচারে চেয়েছেন নিহত সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী বুলবুলের মা।

বুলবুলের মা ইয়াসমিন বেগম বলেন, ‘আপনাদেরও সন্তান আছে, আপনারাও মায়ের সন্তান। আমার ছেলে বেঁচে থাকলে আপনাদের মতো হত। জীবনে সফল হওয়ার আগেই তারে মাটির নিচে (কবরে) দিয়ে দিছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর বিচার চাই। অপরাধীর সর্বোচ্চ শাস্তি চাই।’

রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হল প্রভোস্টের কার্যালয়ে বুলবুলের ব্যবহৃত জিনিসপত্র হস্তান্তরের সময় তিনি কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলেন।

এই সময় নিহত বুলবুলের ভাই-বোনসহ পরিবারের পাঁচ সদস্য উপস্থিত ছিলেন।

বুলবুলের বোন সোহাগী আক্তারের ধারণা, তার ভাইয়ের হত্যাকাণ্ড পূর্ব পরিকল্পিত।

তিনি বলেন, মনে হয় বুলবুলের ওপর কারো ক্ষোভ ছিল। এভাবে মেরে ক্ষোভ প্রকাশ করেছে। এমন হতে পারে ওদের (আসামি) কে বলছে, তোমরা গিয়ে বল, তোমরা খুন করছো, তোমাদের টাকা দিয়ে ছাড়িয়ে আনব, তোমরা এখন ধরা দাও। হত্যাকাণ্ডের পেছনে অবশ্যই কারো না কারো হাত আছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে সবকিছু বের করা হোক।

বিচার প্রক্রিয়া নিয়ে এখনো সন্তুষ্ট না সোহাগী আক্তার।

তিনি বিলেন, যে তিনজনকে ধরা হয়েছে তাদের রিমান্ডে নেয়া হোক। তাহলে তারা বলবে, কারা উনাদের পাঠিয়েছে। উনাদের মত মানুষ যাদের একজন রাজমিস্ত্রি আর একজন ক্যান্সারের রোগী কীভাবে তাদের এতো সাহস হয়? ছিনতাইকারীরা এভাবে নির্মমভাবে হত্যা করতো না।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল