১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীর কাছে হত্যার বিচার চাইলেন শাবি শিক্ষার্থী বুলবুলের মা

- ছবি - সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ছেলে হত্যা বিচারে চেয়েছেন নিহত সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী বুলবুলের মা।

বুলবুলের মা ইয়াসমিন বেগম বলেন, ‘আপনাদেরও সন্তান আছে, আপনারাও মায়ের সন্তান। আমার ছেলে বেঁচে থাকলে আপনাদের মতো হত। জীবনে সফল হওয়ার আগেই তারে মাটির নিচে (কবরে) দিয়ে দিছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর বিচার চাই। অপরাধীর সর্বোচ্চ শাস্তি চাই।’

রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হল প্রভোস্টের কার্যালয়ে বুলবুলের ব্যবহৃত জিনিসপত্র হস্তান্তরের সময় তিনি কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলেন।

এই সময় নিহত বুলবুলের ভাই-বোনসহ পরিবারের পাঁচ সদস্য উপস্থিত ছিলেন।

বুলবুলের বোন সোহাগী আক্তারের ধারণা, তার ভাইয়ের হত্যাকাণ্ড পূর্ব পরিকল্পিত।

তিনি বলেন, মনে হয় বুলবুলের ওপর কারো ক্ষোভ ছিল। এভাবে মেরে ক্ষোভ প্রকাশ করেছে। এমন হতে পারে ওদের (আসামি) কে বলছে, তোমরা গিয়ে বল, তোমরা খুন করছো, তোমাদের টাকা দিয়ে ছাড়িয়ে আনব, তোমরা এখন ধরা দাও। হত্যাকাণ্ডের পেছনে অবশ্যই কারো না কারো হাত আছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে সবকিছু বের করা হোক।

বিচার প্রক্রিয়া নিয়ে এখনো সন্তুষ্ট না সোহাগী আক্তার।

তিনি বিলেন, যে তিনজনকে ধরা হয়েছে তাদের রিমান্ডে নেয়া হোক। তাহলে তারা বলবে, কারা উনাদের পাঠিয়েছে। উনাদের মত মানুষ যাদের একজন রাজমিস্ত্রি আর একজন ক্যান্সারের রোগী কীভাবে তাদের এতো সাহস হয়? ছিনতাইকারীরা এভাবে নির্মমভাবে হত্যা করতো না।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল