০৯ আগস্ট ২০২২
`

১ দিনের ব্যবধানে জামিন পেলেন হবিগঞ্জে আ’লীগের সেই মেয়র প্রার্থী

১ দিনের ব্যবধানে জামিন পেলেন হবিগঞ্জে আ’লীগের সেই মেয়র প্রার্থী - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার গত নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের জামিন আবেদন মঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার হবিগঞ্জের দায়রা জজ মো: হাসানুল ইসলামের আদালতে রাহেল চৌধুরীর জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে, গতকাল সোমবার রাহেল চৌধুরী হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালতে আত্বসমর্পণ করে জামিন আবেদন করলে তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের পৌর নির্বাচনের দুই দিন আগে ১৫ জানুয়ারি রাহেল চৌধুরী আওয়ামী লীগের মেয়র প্রার্থী হওয়া স্বত্বেও বিএনপি প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের উপর হামলা করেন। একপর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন রাহেল চৌধুরী। দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন।

এ ব্যাপারে মামলা করা হলে মামলাটি এফআইআর হয়। পিবিআই মামলার তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ চার্জশিট প্রদান করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করা হয়। গত ৪ জুলাই আসামি রাহেল চৌধুরী আত্বসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত তার জামিন না-মঞ্জুর করেন।

মঙ্গলবার তার জামিন মঞ্জুর করেন জেলা ও দায়রা জজ মো: হাসানুল ইসলাম।

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে রাহেল চৌধুরী পরাজিত হন এবং বিজয়ী হন বিএনপি নেতা ছাবির আহমেদ চৌধুরী। গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক।


আরো সংবাদ


premium cement