২০ আগস্ট ২০২২
`

সিলেটে ট্রাক উল্টে নিহত ১, আহত ৬

সিলেটে ট্রাক উল্টে নিহত ১, আহত ৬ - প্রতীকী ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরে ট্রাক উল্টে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ছয়জন।

সোমবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বেগমপুরে ভাঙা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী সাজিদ মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা।

জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাক দুপুর পৌনে ১টার দিকে বেগমপুরের ভাঙা এলাকায় আসামাত্র উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা সবজি ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন এবং আরো ছয়জন আহত হয়। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

জানা যায়, দুর্ঘটনার খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ছাড়াও আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, ট্রাক উল্টে একজন মারা গেছে। এছাড়া অন্তত আরো ছয়জন আহত হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সাজিদ মিয়ার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কাউকে আটক করা যায়নি উল্লেখ করে ওসি পরিমল বলেন, ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক পালিয়েছে। তাকে আটক করা যায়নি।

এদিকে দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়ক অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা। যার ফলে, প্রায় এক ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল