১২ আগস্ট ২০২২
`

হবিগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রাহেল চৌধুরীকে জেলে প্রেরণ

হবিগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রাহেল চৌধুরীকে জেলে প্রেরণ - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার গত নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের জামিন আবেদন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

সোমবার রাহেল চৌধুরী হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৫-এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকার দীর্ঘ শুনানি শেষে দুপুর সাড়ে ১২টার দিকে রাহেল চৌধুরীর জামিন আবেদন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

সোয়া ১টার দিকে রাহেল চৌধুরীকে হবিগঞ্জ শহর থেকে ৫ কিলোমিটার দূরের কারাগারে পাঠানো হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের পৌর নির্বাচনের দুই দিন আগে ১৫ জানুয়ারি রাহেল চৌধুরী আওয়ামী লীগের মেয়র প্রার্থী হওয়া স্বত্বেও বিএনপি প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের উপর হামলা করেন। একপর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন রাহেল চৌধুরী। দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন।

এ ঘটনায় মামলা দায়ের করা হলে মামলাটি এফআইআর হয়। কিন্তু আসামিকে পুলিশ গ্রেফতার করেনি। পিবিআই মামলার তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ চার্জশিট প্রদান করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করা হয়। দীর্ঘ দিন ওয়ারেন্ট থাকার পর ৪ জুলাই আসামি রাহেল চৌধুরী আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।


আরো সংবাদ


premium cement
অভাব-অনটন থেকে বাঁচার দোয়া ঠাকুরগাঁওয়ে কেঁচোসার বিক্রি করে স্বাবলম্বী কৃষাণীরা স্যামসাং ‘রাজপুত্রের’ দুর্নীতি কেন ক্ষমা করলো দক্ষিণ কোরিয়া? শেরপুরে নিত্যপণ্যের বাজারে আগুন, কাঁচা মরিচ কেজি ২৮০ টাকা `আনতাল মাওলা’ নাশিদ গেয়ে এবারো দর্শকদের প্রশংসায় আবু রায়হান রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে দুই ভারতীয় নাগরিক আটক গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল

সকল