১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

খোয়াই নদীর চোরাবালিতে আটকে ২ ছাত্রের মৃত্যু

হবিগঞ্জে খোয়াই নদীর চোরাবালিতে ২ ছাত্রের মৃত্যু - প্রতীকী ছবি

হবিগঞ্জ জেলার খোয়াই নদীতে বন্যার পানির সাথে আসা পলিতে নদীর নিচে জমা হওয়া চোরাবালিতে আটকা পড়ে দুই ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের গরুরবাজার এলাকায় খোয়াই নদীতে এ ঘটনা ঘটে।

নিহত দুই ছাত্র হলো- সদর উপজেলার যশেরআব্দা গ্রামের সেলিম মিয়ার ছেলে সাগর মিয়া (১৯) ও একই গ্রামের খেলু মিয়ার ছেলে নাহিদ মিয়া (১৪)।

সাগর হবিগঞ্জ হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী এবং নাহিদ স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নদীর চরে ফুটবল খেলে সাগর ও নাহিদ গোসলের জন্য নদীতে ঝাঁপ দেয়। এ সময় নদীর নিচে জমা নরম চোরাবালিতে আটকে পড়ে তারা প্রাণ হারায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা: মেহেদী হাসান তাদেরকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা এই তথ্য নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল