২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা লাশ উদ্ধার

সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

সিলেটের জৈন্তাপুরে রাস্তার পাশ থেকে আব্দুল হক ওরফে কালা মিয়া নামক এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়নের উৎলারপাড় সড়ক থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল হক ওরফে কালা মিয়া (৪০) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাউর কাপন গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। তিনি জৈন্তাপুরের চিকনাগুল ঠাকুরের মাটি এলাকার এক প্রবাসীর বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন।

লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ডিএসবি) মো: লুৎফর রহমান বলেন, লোকটির কিভাবে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ইলিয়াস আলী বলেন, আব্দুল হক বিভিন্ন সময় গরু ট্রাকে তুলে দেয়া ও গরুর ঘাস কেটে দেয়ার কাজ করতেন। বৃহস্পতিবার সকালে তার লাশ উৎলারপাড় সড়কে দেখতে পেয়ে স্থানীয় লোকজন আমাকে জানায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা জৈন্তাপুর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী বলেন, নিহতের পরনে লুঙ্গি ছিল। তার সাথে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরিবারকে খবর দিয়ে লাশ শনাক্ত করি। তবে নিহতের দেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল