১২ আগস্ট ২০২২
`

সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা লাশ উদ্ধার

সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

সিলেটের জৈন্তাপুরে রাস্তার পাশ থেকে আব্দুল হক ওরফে কালা মিয়া নামক এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়নের উৎলারপাড় সড়ক থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল হক ওরফে কালা মিয়া (৪০) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাউর কাপন গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। তিনি জৈন্তাপুরের চিকনাগুল ঠাকুরের মাটি এলাকার এক প্রবাসীর বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন।

লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ডিএসবি) মো: লুৎফর রহমান বলেন, লোকটির কিভাবে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ইলিয়াস আলী বলেন, আব্দুল হক বিভিন্ন সময় গরু ট্রাকে তুলে দেয়া ও গরুর ঘাস কেটে দেয়ার কাজ করতেন। বৃহস্পতিবার সকালে তার লাশ উৎলারপাড় সড়কে দেখতে পেয়ে স্থানীয় লোকজন আমাকে জানায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা জৈন্তাপুর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী বলেন, নিহতের পরনে লুঙ্গি ছিল। তার সাথে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরিবারকে খবর দিয়ে লাশ শনাক্ত করি। তবে নিহতের দেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল