০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

কুলাউড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

কুলাউড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২। - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত মুকিদ মিয়া ও আব্দুছ ছত্তারকে গ্রেফতার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা কুলাউড়া থানায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত একজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বিদ্যালয়ের ছুটি শেষে ওই ছাত্রী তার ছেলে বন্ধুর সাথে উপজেলার হিঙ্গাজিয়া রাবার বাগানে ঘুরতে যায়। এ সময় সেখানে ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিংগাজিয়া চা বাগানের বাসিন্দা জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির বাসিন্দা মোঃ শমশের মিয়ার ছেলে আব্দুছ ছত্তার (১৯), হিংগাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা মিয়া (২৫) ও অজ্ঞাতনামা আরো একজন ছিলেন। ওই ছাত্রী ও তার বন্ধুকে একা পেয়ে ভয় দেখিয়ে বাগানের নির্জন স্থানে নিয়ে যান ওই পাঁচ যুবক। ছাত্রীর বন্ধুকে হাত-মুখ বেঁধে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন তারা। এতে ওই ছাত্রী জ্ঞান হারিয়ে ফেললে যুবকরা তাকে সেখানে রেখে পালিয়ে যান। জ্ঞান ফেরার পর ওই ছাত্রী রাতে বাড়িতে ফিরে গিয়ে অভিভাবককে ঘটনাটি জানান।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, ওই ছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেন। ঘটনার সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল