২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজনগরে নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

রাজনগরে নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজার জেলার রাজনগরে নদী থেকে ফজল মিয়া (৭৫) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মুনিয়া নদী থেকে লাশটি উদ্ধার করে কার স্বজনরা।

ফজল মিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে নিজ গ্রামের এক বাড়িতে শিরনীর দাওয়াতে যান ফজল মিয়া। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি পরিবার। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় একজন মুনিয়া নদীর শাহবাজপুর এলাকায় একটি লাশ ভাসতে দেখেন। খবর পেয়ে গোবিন্দপুর গ্রাম থেকে স্বজনরা গিয়ে লাশটি উদ্ধার করে ফজল মিয়ার বলে শনাক্ত করেন।

এলাকাবাসী ধারণা করছেন, বৃদ্ধ ফজল মিয়া শিরনী খাওয়া শেষে বাড়িতে ফেরার পথে বাঁশের সাকো পারাপারের সময় নদীতে পড়ে যান। তার লাশ নদীর পানির স্রোতে শাহবাজপুর এলাকায় চলে যায়। সকাল সাড়ে ১০টার দিকে রাজনগর থানার এসআই কাশী শর্মার নেতৃত্বে পুলিশ গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

ফতেপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য শেখ মোয়াজ্জিন হোসেন বলেন, ফজল মিয়া গ্রামের একজনের বাড়িতে শিরনী খেয়ে আসার সময় কোনোভাবে নদীতে পড়ে যান। নদী থেকে ওঠতে না পারায় পানির স্রোতে তার লাশ শাহবাজপুর এলাকায় ভেসে চলে যায়। বুধবার সকালে তার লাশ উদ্ধার হয়।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ফজল মিয়া বয়স্ক হওয়ায় সাকো থেকে পানিতে পড়ে যান। পরে আর ওঠতে পারেননি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি জানা যাবে।


আরো সংবাদ



premium cement