২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতের পতিতালয়ে বিক্রি করে টিকটকার সোহেল

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতের পতিতালয়ে বিক্রি করে টিকটকার সোহেল। - ছবি : নয়া দিগন্ত

টিকটকের মাধ্যমে পরিচয়, প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতের পতিতালয়ে বিক্রি করার অভিযোগ উঠেছে এক ‍যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে মৌলভীবাজার জেলা সদরে অভিযান চালিয়ে অভিযুক্ত সোহেল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃত ‍যুবক নবীগঞ্জ উপজেলার বেতাপুর গ্রামের কিবরিয়া মিয়ার ছেলে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে ব্রিফ করে র‌্যাব-৯।

ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট নাহিদ হাসান জানান, টিকটক ভিডিও তৈরি করার সুবাদে সোহেল মিয়ার সাথে ওই তরুণীর ফেসবুকে পরিচয় হয়। তিন বছর আগে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের। একপর্যায়ে মেয়েটিকে নিয়ে সাতক্ষীরার সীমান্ত পথে অবৈধভাবে ভারতে পাড়ি জমান সোহেল। সেখানে কলকাতা শহরে সোহেল তার প্রেমিকাকে দিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করেন। আট থেকে নয় মাস অবস্থানের পর একই সীমান্ত দিয়ে কৌশলে দেশে পালিয়ে আসেন মেয়েটি। প্রেমিক সোহেলও কিছু দিন পর ভারত থেকে দেশে ফিরে। এরপর চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি হবিগঞ্জ আদালতে সোহেল তার প্রেমিকাকে বিয়ে করেন।

তিনি আরো জানান, কিছু দিন স্ত্রীকে নিয়ে হবিগঞ্জে নিজ বাড়িতে অবস্থান করেন সোহেল। এরই মধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তরুণী। এরপর আবার স্ত্রীকে ভারতে পাচার করতে পাচারকারীদের সাথে যোগাযোগ করেন সোহেল। পরে ১৩ মে তাকে কৌশলে পাটগ্রামের দহগ্রামে পাঠায় সোহেল। দহগ্রাম থেকে ভারতে পাঠানোর সময় পাচারকারীদের একজন মোকছেদুল ইসলাম ওই নারীকে ধর্ষণ করেন। ভারতে পাচারের পর ওই তরুণী বুঝতে পারেন, স্বামী তাকে আবার পাচারকারীদের কাছে বিক্রি করেছে। সেখানে শারীরিক নির্যাতনের শিকার হয়ে ১৫ মে পুনরায় দেশে ফিরে আসেন তিনি।

র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক বলেন, ফেরার পথে অপর পাচারকারী আশরাফুল ইসলামসহ পাচারকারী চক্রের সদস্যরা টাকার জন্য তরুণীকে আটক রেখে ধর্ষণ করে। অবশেষে ২১ মে সকালে সেখান থেকে পালিয়ে এসে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় পাঁচ যুবকের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী তরুণী। এরপর মামলার ছায়া তদন্তে নামে র‌্যাব। মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে মৌলভীবাজার জেলা সদরে অভিযান চালিয়ে প্রধান আসামি সোহেল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব। এর আগে তিন আসামিকে গ্রেফতার করে পাটগ্রাম থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement