২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তাহিরপুরে বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু, আহত ১৫

তাহিরপুরে বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে জমিতে বাদাম তোলার সময় বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে। এ সময় কমপক্ষে আরো ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার সুন্দরপাহাড়ি গ্রামের পাশে বজ্রপাতে এই হতাহতের ঘটনা ঘটে।

মৃত তিন শিশু হলো সুন্দরপাহাড়ি গ্রামের কৃষক আব্দুল হালিমের মেয়ে তাওহিদা বেগম (১১), ফজর আলীর মেয়ে রিপা বেগম (১২) ও আবুল আজিজের ছেলে আমিরুলের (১১)।

স্থানীয়রা জানান, সকাল থেকে ১৫-২০ জন চিনাবাদাম তোলার কাজ করছিলেন। হঠাৎ করে প্রচণ্ড ঝড় বৃষ্টি শুরু হলে তারা নিরাপদ আশ্রয়ে যেতে পারেননি। এক পর্যায়ে আকস্মিক বজ্রপাতে ক্ষেতেই তিন শিশু মারা যায়। এ ঘটনায় আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবীর বলেন, বজ্রপাতে যারা মারা গেছেন তাদের পরিবারকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল লতিফ তরফদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল