০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

তাহিরপুরে বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু, আহত ১৫

তাহিরপুরে বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে জমিতে বাদাম তোলার সময় বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে। এ সময় কমপক্ষে আরো ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার সুন্দরপাহাড়ি গ্রামের পাশে বজ্রপাতে এই হতাহতের ঘটনা ঘটে।

মৃত তিন শিশু হলো সুন্দরপাহাড়ি গ্রামের কৃষক আব্দুল হালিমের মেয়ে তাওহিদা বেগম (১১), ফজর আলীর মেয়ে রিপা বেগম (১২) ও আবুল আজিজের ছেলে আমিরুলের (১১)।

স্থানীয়রা জানান, সকাল থেকে ১৫-২০ জন চিনাবাদাম তোলার কাজ করছিলেন। হঠাৎ করে প্রচণ্ড ঝড় বৃষ্টি শুরু হলে তারা নিরাপদ আশ্রয়ে যেতে পারেননি। এক পর্যায়ে আকস্মিক বজ্রপাতে ক্ষেতেই তিন শিশু মারা যায়। এ ঘটনায় আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবীর বলেন, বজ্রপাতে যারা মারা গেছেন তাদের পরিবারকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল লতিফ তরফদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল